বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অষ্ট্রিয়া বিএনপি র শুভেচ্ছা বানী

বিবা নিউজ ডেস্ক বিবা নিউজ ডেস্ক

সারা বিশ্বের প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১
শেয়ার করুনঃ

১লা সেপ্টেম্বর ১৯৭৮ সালে ঢাকার রমনা রেস্তোরায় এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের গণতন্ত্র কে সুসংহত করতে এবং দেশের রাজনীতি তে বাংলাদেশী জাতীয়তবাদ দেয়ার লক্ষ্যে গঠন করেছিলেন গণমানুষের এই দল বিএনপি কে। স্বাধীন বাংলাদেশে জন্ম নেয়া দল টি আজও বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল।

শহীদ জিয়ার মাত্র ৪ বছরের দেশ শাসন ও ১৯ দফার মাধ্যমে আধুনিক স্বনির্ভর বাংলাদেশ গড়ার কারিশমা শহীদ জিয়া কে নন্দিত ও জনপ্রিয় রাষ্ট্রনায়কে পরিণত করেছিলো এবং যার ফলশ্রুতি তার হাতে গড়া দল ৪ বার রাষ্ট্র ক্ষমতায় এসেছে।

অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি সব সময় বিজয়ী হয়ে দেশ শাসন করতে পারে। শহীদ জিয়ার উত্তরসূরী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বিএনপির রাজনীতি তৃনমূল হতে সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে আছে এবং দল আবার ও দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে রাষ্ট্র ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল অষ্ট্রিয়ার সকলের পক্ষ হতে আজকের এই শুভ দিনে দেশে বিদেশে বসবাসরত বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী সকল কে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছা বানী র বিবৃতি তে সহমত পোষন করেন সর্ব জনাব সাবেক সভাপতি ফজলুর রহমান বকুল, সাবেক যুগ্ম আহবায়ক এছানউল্ল্যা আলমগীর,অষ্ট্রিয়া বিএনপির কর্মীবান্ধব নেতা হানিফ ভূইয়া, সিনিয়র বিএনপি নেতা কুতুবউদ্দিন বখতিয়ার, সাবেক সদস্য সচিব রেজাউর রহমান, বিএনপি নেতা মেহেদী হাসান জাহিদ, মনসুর আহমেদ, মোয়াজ্জেম হোসেন, আবুল কাশেম রাসেল, রোকন তালুকদার, জাহিদ মোশাররফ, শহিদুল ইসলাম, আবু সায়েম, জাফর মল্লিক, শামসুর রহমান প্রমুখ। সবাই সুস্থ থাকুন। নিরাপদে পরিবার পরিবার নিয়ে ভালো থাকুন।

খোদা হাফেজ

বাংলাদেশ জিন্দাবাদ

শহীদ জিয়া অমর হউক।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া জিন্দাবাদ।

দেশনায়ক তারেক রহমান জিন্দাবাদ !!