রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক তাঁতি সমিতির :জাতীয় শোক প্রকাশ

বিবা নিউজ ডেস্ক বিবা নিউজ ডেস্ক

সারা বিশ্বের প্রতিচ্ছবি

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১
শেয়ার করুনঃ

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস  এই দিনে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ পুরো পরিবারকে নৃশংস ভাবে হত্যা করা হয় তাই এটি বাংলাদেশের জন্য জাতীয় শোক দিবস হিসেবে ঘোষণা করা হয়। 

 

 রূপগঞ্জ উপজেলা  মাধ্যমিক তাঁতি সমিতির প্রথম প্রেসিডিয়াম সদস্য জনাব মোঃ মেহেদী হাসান  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা এবং শোক প্রকাশ করেছেন।

 

 তিনি বলেন: বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এবং ১৫ ই আগস্ট এর সেই রাত কে  স্মরণ করে বাঙ্গালীদের শক্ত হতে হবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে       

  তিনি আরো বলেন: মাননীয় “প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার”  হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রূপগঞ্জ উপজেলা তাঁতী  সমিতি এর কর্মীরা সর্বদা তৈরি আছেন। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর নেতৃত্ব এবং নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে রূপগঞ্জ উপজেলা তাঁতী  সমিতির সকল নেতৃবৃন্দ ।

রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক তাঁতি সমিতির প্রথম প্রেসিডিয়াম সদস্য জনাব মোঃ মেহেদী হাসান সকল সংবাদ কর্মীদের বলেন রূপগঞ্জ উপজেলা কে বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করতে হলে মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী মহোদয় জনাব গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর নির্দেশ অনুযায়ী রূপগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের অঙ্গ সংগঠন সহ সকল সহযোগী সংগঠন কে একত্রে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।