জনগণকে জলবদ্ধতা থেকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি ;বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২১
শেয়ার করুনঃ
কয়েকদিনের টানা প্রবল বর্ষণে নারায়ণগঞ্জের রূপগঞ্জ নারায়ণগঞ্জ নরসিংদী অগ্রণী সেচ প্রকল্পের অভ্যন্তরে সৃষ্ট জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে যাত্রামুড়া কান্দাপাড়া সহ কয়েকটি পরিদর্শন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রবিবার 25 জুলাই বিকালে উপজেলার এসব পাম্প হাউস পরিদর্শন করেন মন্ত্রী এ সময় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকায় জলাবদ্ধতা নিরসনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন বর্তমান সরকারের দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি অতিবৃষ্টিতে সৃষ্টি হওয়া জলাবদ্ধতার হাত থেকে জনগণকে বাঁচাতে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি আশা করি খুব দ্রুত জলাবদ্ধতার হাত থেকে জনগণকে রক্ষা করতে পারব। পরিদর্শন শেষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন তারাবো পৌরসভা চির সুখে দুঃখে আমি সবসময় পাশে রয়েছি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সার্বিক সহযোগিতায় জলাবদ্ধতার হাত থেকে জনগণকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি আশা করি অতি দ্রুত জলাবদ্ধতা হাত থেকে জনগণকে রক্ষা করতে পারব।
এ সময় উপস্থিত ছিলেন তারাবো পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা তারাবো পৌরসভার প্রধান নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলাম তারাবো পৌরসভার সচিব তাইজুল ইসলাম আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব আওয়ামী লীগ নেতা ফিরোজ ভূঁইয়া রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের তারাবো পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া রাসেল শিকদার মাহফুজা আক্তার লায়লা পারভীন সহ অনেক নেতাকর্মী।